ঢাকা ০৬ মে ২০২৪, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষে যশোরের ৯ জয়িতাকে সংবর্ধনা প্রদান


টেলিগ্রাম রিপোর্ট প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২২, ৭:১২ অপরাহ্ণ / ২৭২২০ ০
আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষে যশোরের ৯ জয়িতাকে সংবর্ধনা প্রদান

টেলিগ্রাম রিপোর্ট: আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে শুক্রবার সকালে ৯জন জয়িতাদের সংবর্ধনা দেয়া হয়েছে। যশোর মহিলা বিষয়ক অধিদফতর ও জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হুসাইন শওকত। বিশেষ অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামান, বাঁচতে শেখার পরিচালক এঞ্জেলা গমেজ, জয়তী সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাস।

মহিলা বিষয়ক অধিদফতরের উপপরিচালক আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জয়িতা সুলতানা আরেফা মিতা, খাদিজা খানম সাদিয়া ইসলাম প্রমুখ। পরিচালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস।
আলোচনা শেষে জেলা ও উপজেলা পর্যায়ে ১০জন শ্রেষ্ঠ জয়িতাদের ক্রেস্ট প্রদান করা হয়। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা হলেন, সদরের অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী খাদিজা খানম, শার্শায় শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সাদিয়া ইসলাম, সফল জননী নারী জুলেখা খাতুন, অভয়নগরে নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করেছে যে নারী হালিমা সুলতানা হিরা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছে যে নারী সুলতানা আরেফা মিতা। সদর উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ জয়িতা হলেন অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী খাদিজা খানম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ড. শাহানাজ পারভীন, সফল জননী ফাহমিদা হোসেন, সমাজ উন্নয়নে অসামাণ্য অবদান রেখেছে যে নারী শিল্পী খাতুন।

Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031