ঢাকা ০৬ মে ২০২৪, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরে কারাবন্দি নেতাকর্মীর স্বজনদের সাথে জেলা প্রতিনিধিদলের ঈদ শুভেচ্ছা বিনিময়


টেলিগ্রাম রিপোর্ট প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২৪, ৫:২৯ অপরাহ্ণ / ২৭২২০
যশোরে কারাবন্দি নেতাকর্মীর স্বজনদের সাথে জেলা প্রতিনিধিদলের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার, যশোর থেকে : যশোরে কারাবন্দি নেতাকর্মীদের স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। গতকাল ঈদের নামাজের পর ও আজ জুম্মার নামাজের পর কারাবন্দি নেতাকর্মীদের বাড়িতে যান নেতৃবৃন্দ। এর আগে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সাথে তাঁর ঘোপের বাসায় দলীয় নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। এছাড়া ঈদের নামাজ পড়ে বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি নেতা সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের কবর জিয়ারত করেন শহরের কারবালা কবর স্থানে।
প্রতিনিধিদলের সদস্যরা প্রথমে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ) কারাবন্দি অনিন্দ্য ইসলাম অমিতের বাস ভবনে গিয়ে তার স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এরপর প্রতিনিধি দলের সদস্যরা কারাবন্দি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর , সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পিসহ নেতৃবৃন্দের বাড়িতে যান এবং তাদের স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।
প্রতিনিধিদলের সদস্যদের মধ্যে ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, আলহাজ্ব মিজানুর রহমান খান, একে শরফুদ্দৌলা ছোটলু, কাজী আজম,নগর বিএনপি নেতা আলী হোসেন মদন প্রমুখ।

 

 

Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031