ঢাকা ০৬ মে ২০২৪, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোর জিআরপি পুলিশের তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে ফিরে পেলেন এক নারী যাত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন


টেলিগ্রাম রিপোর্ট প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ৩:০০ অপরাহ্ণ / ২৭২২০
যশোর জিআরপি পুলিশের তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে ফিরে পেলেন এক নারী যাত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন

যশোর অফিস  : চলন্ত ট্রেনে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি ফিরে পেলেন ট্রেন যাত্রী বৃষ্টিখাতুন। যশোর  জিআরপি পুলিশে মাধ্যমে মোবাইল ফোনটি ফিরে তিনি।

 শুক্রবার সকালে নাভারন থেকে যশোর মুখি আসার পথে বেতনা কমিউটার ট্রেনের যাত্রী বৃষ্টি খাতুন অসাবধানতাবশত তার ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে ফেলেন ট্রেনটির মধ্যে। অনেক খোঁজাখুঁজি করে মোবাইল ফোনটি না পেয়ে তিনি গন্তব্যে যশোর রেলস্টেশনে পৌঁছে যশোর জিআরপি পুলিশের তথ্য সেবা কেন্দ্রে বিষয়টি জানান এ সময় যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাস  বিষয়টি দ্রুত গতিতে তথ্য সেবা কেন্দ্রের মাইকে ও যশোর রেল স্টেশন এর মাইকে হারাইয়া যাওয়া মোবাইলের বিষয়টি ঘোষণা করেন।

এ সময় মাইকের প্রচার শুনে ওই ট্রেনে কুড়িয়ে পাওয়া মোবাইলটি ফিরিয়ে দেন মেহেদী হাসান নামে এক যুবক। পরে রেলওয়ে পুলিশের ইনচার্জ এসআই মণিতোষ বিশ্বাসের উপস্থিতিতে বৃষ্টি খাতুন তার মোবাইলটি ফিরে পান। বৃষ্টি খাতুন যশোরের শার্শা উপজেলার জামতলা গ্রামের মোঃ আবুল বাশারের কন্যা।যশোর জিআরপি পুলিশের সহায়তায় ও মেহেদী হাসান নামের ওই যুবকের কারণে মোবাইলটি ফিরে পাওয়ায় বৃষ্টি খাতুন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 উল্লেখ্য গত বৃহস্পতিবার যশোর জি আর পি পুলিশের সহায়তায় জৈনক ট্রেন যাত্রীর ট্রেন থেকে হারিয়ে যাওয়া তার শিশুসন্তানকে উদ্ধার করে দেওয়া ও  আব্দুল মজিদ নামে অপর এক যাত্রি টিকিট কাউন্টার থেকে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে দিতে সক্ষম হয়। যশোর জিআরপি পুলিশের ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাস বলেন ,খুলনা জিআরপি পুলিশ সুপার রবিউল হাসানের নির্দেশে যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির সকল সদস্য নিরলস ভাবে ট্রেন যাত্রী ও তাদের জানমালের নিরাপত্তা দিতে কাজ করে যাচ্ছে।

Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031